মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

নোটিশ

সংশোধিত বাজেটের চাহিদা প্রেরণ (২০১৬-২০১৭ অর্থবছর) পত্র এবং নির্ধারিত ছক ডাউনলোড করুন উইংসমূহে --> ফাইন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট -->সার্কুলারসমূহ 15-01-2017 ডাউনলোড:
বিজ্ঞপ্তি (এম.পি.ও) 15-01-2017 ডাউনলোড:
Circular.pdf
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইং এর তত্তাবধানে জেলা শিক্ষা অফিস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসসমূহ পরিদর্শন প্রসঙ্গে। 05-01-2017 ডাউনলোড:
2934.pdf
Launching ceremony of e-Learning Resources and e-Manuals of Grade 9-10 02-01-2017 ডাউনলোড:
'জেনারেশন ব্রেকথ্রু' প্রকল্পের আওতায় 'আন্তর্জাতিক কন্যাশিশু দিবস ২০১৬' উপলক্ষে র‍্যালি ও আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহন প্রসঙ্গে। 20-12-2016 ডাউনলোড:
scan0110.pdf
শিক্ষার উন্নত পরিবেশ, জঙ্গিবাদমুক্ত শিক্ষাঙ্গন শীর্ষক মতবিনিময় সভায় অংশগ্রহন প্রসঙ্গে। 04-12-2016 ডাউনলোড:
Notice(77874-4).pdf
ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে শিক্ষা প্রতিষ্ঠানসমূহে সমাবেশ ও মানব বন্ধন পালন সংক্রান্ত 15-10-2016 ডাউনলোড:
Stop- 17-10-20160001.pdf
২০১৬-২০১৭ অর্থ বছরের ‘‘২৫-শিক্ষা” খাতে বাজেট (বিকল্প আদেশ) বরাদ্দ প্রদান করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েব সাইট (www.dshe.gov.bd) এর ফাইন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট উইং মেনু হতে অর্ডার লিংক এ ক্লিক করে নির্ধারিত কোড অনুসারে ফাইল ডাউনলোড করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো অথবা এই লিঙ্কটি copy করে ব্রাউজারে paste করুন (http://old.dshe.gov.bd/fp.php?cat=order) 10-05-2016 ডাউনলোড:
“শিক্ষার উন্নত পরিবেশ, জঙ্গিবাদমুক্ত শিক্ষাঙ্গন” শীর্ষক সমাবেশ আয়োজনে সহযোগিতা প্রদান প্রসংগে। 16-09-2016 ডাউনলোড:
Tour_Program_16_9_2016
১০ এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ২০১৬-১৭ অর্থ-বছরের "২৫-শিক্ষা" খাতের বাজেট সংশোধনের কাজ চলছে। শীঘ্রই অনলাইনে পুনরায় প্রকাশ করা হবে। 08-09-2016 ডাউনলোড:
১১ ইসলামি ফাউন্ডেশনের লিফলেট বিতরণ ( সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলাম) 27-07-2016 ডাউনলোড:
islam.pdf
১২ তথ্য অধিকার আইন, ২০০৯ 20-04-2015 ডাউনলোড:
অধিকার আইন, ২০০৯.pdf
১৩ পুর্বতন ওয়েব সাইটটি দেখার জন্য old.dshe.gov.bd ওয়েব এড্রেস এ যান 16-03-2016 ডাউনলোড:
১৪ জাতীয় শুদ্ধাচার কৌশল এর কর্মপরিকল্পনা 16-03-2016 ডাউনলোড:
শুদ্ধাচার কৌশল.pdf

সর্বমোট তথ্য: ১৪


Share with :